ন্যাচারাল বিউটি হলেন 'প্রিয়তি' - Dhallywood24

Dhallywood24

www.dhallywood2.net A Bangladeshi Entertainment /News Media Portal.

Breaking

Post Top Ad

Dec 30, 2016

ন্যাচারাল বিউটি হলেন 'প্রিয়তি'

প্রিন্স সোহাগ|ঢালি২৪.কম

  একের পর এক সাফল্য জুড়ছে বাংলাদেশী মডেল কন্যা মাকসুদা আক্তার প্রিয়তির ঝুড়িতে।সাফল্য যেন তার পিছুই ছাড়ছেনা।সেই ধারাবাহিকতায় আয়ারল্যান্ডের শোবিজে সুপরিচিত এই মডেল এবার ‘মডেল অফ দ্যা ইয়ার’ এর খেতাব পেলেন। ‘আইরিশ ফ্যাশন এন্ড গ্ল্যামার ম্যাগাজিন’ এর পক্ষ থেকে "ন্যাচারাল বিউটি" বিভাগে তিনি এ খেতাব অর্জন করেন।

এ বিষয়ে প্রিয়তি জানান - লাইফস্টাইল বিষয়ক ম্যাগাজিনটি আয়ারল্যান্ডের পুরো ফ্যাশন ইন্ড্রাস্টির প্রতিনিধিত্ব করে। অনানুষ্ঠানিকভাবে ‘মডেল অব দ্য ইয়ার’ নির্বাচনের খবর বুধবার তাকে জানানো হয়। নববর্ষের পর আনুষ্ঠানিকভাবে প্রিয়তির হাতে তুলে দেওয়া হবে এ পদক।

প্রিয়তি আরো বলেন, ‘পুরো বছরের কাজের স্বীকৃতি হিসেবে এ খেতাব পেলাম। খবরটা জেনে আমি খুবই উচ্ছ্বসিত ছিলাম। তাই সবার নিকট শেয়ার করে ফেললাম!

এর আগে ২০১৪ সালে তিনি ‘মিস আয়ারল্যান্ড’ হিসেবে ভূষিত হন। এরপর বিশ্বের দেশসেরা সুন্দরীদের প্রতিযোগীতা ‘মিস আর্থ ২০১৫’ তে প্রথম রানারআপ হওয়ার পাশাপাশি বিশেষ বিবেচনায় ২০১৬ এর প্রথমদিকে ‘মিস আর্থ ইন্টারন্যাশনাল’ হওয়ার গৌরবও অর্জন করেন। মডেলিং ছাড়াও ‘ওয়ান্ডারল্যন্ড’ ও ‘চু চুলেন’ নামে দুটো আইরিশ চলচ্চিত্রে অভিনয় করেছেন।
এছাড়াও কয়েকবার বলিউডের ছবিতে কাজ করবার প্রস্তাব পান তিনি। কিন্তু চলচ্চিত্রের প্রস্তাবের পাশাপাশি অনৈতিক প্রস্তাব দেয়ার কারণে সেগুলো ফিরিয়ে দেন প্রিয়তি।

ঢাকার ফার্মগেট এলাকার মেয়ে প্রিয়তি আজ থেকে ১৪ বছর আগে পড়াশুনা করতে আয়ারল্যান্ডে যান।সেখানে পড়ালেখার ফাঁকে মডেলিং শুরু করেন।মডেলিং এর বাইরে আয়ারল্যান্ডে পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা।

বর্তমান ব্যস্ততা ও নতুন বছরের পরিকল্পনা নিয়ে বলেন, ‘বর্তমানে সিনেমার অভিনয়ে ব্যস্ত আছি। নতুন বছরের আরো ব্যস্ত হতে চাই।

No comments:

Post a Comment

Pages