আরিফিন শুভ: প্রসংসায় বেশি ব্যবসায় কম - Dhallywood24

Dhallywood24

www.dhallywood2.net A Bangladeshi Entertainment /News Media Portal.

Breaking

Post Top Ad

Dec 25, 2016

আরিফিন শুভ: প্রসংসায় বেশি ব্যবসায় কম



তিন ছবিতে বছর শেষ করলেন হালের আলোচিত অভিনেতা আরিফিন শুভ। একটি ছবিতে দেখা গেছে অতিথি চরিত্রে। প্রত্যেকটা ছবিতে দেখা গেছে নতুন নতুন লুকে। নতুন নতুন নায়িকার সাথে। কিন্তু ব্যবসাসফলতায় খুব বেশি সন্তুষ্ট করতে পারেনি এই নায়ক। কিন্তু প্রসংসা পেয়েছেন অনেক। এক নজরে দেখা যাক শুভ'র তিন ছবির খুঁটিনাটি।


মুসাফিরঃ বছরের শুরুতেই মুক্তি পায় শুভ অভিনীত বছরের প্রথম ছবি 'মুসাফির'। তরুন পরিচালক আশিকুর রহমানের এটি তৃতীয় চলচ্চিত্র। এবং আশিকুর রহমান এবং শুভ জুটির দ্বিতীয় চলচ্চিত্র। ছবিতে শুভর নায়িকা চরিত্রে অভিনয় করেন নতুন মুখ মারজান জেনিফার। আরো অভিনয় করেন টাইগার রবি, শিমুল খানের মত তারকারা। মুক্তির আগে এই ছবির ট্রেলার, গান নিয়ে আগ্রহ তৈরি হয় দর্শকদের। কিন্তু মুক্তির পর খুব একটা খারাপ না করলেও একদম আহামরি কিছু করতে পারেনি এই ছবি। 


অস্তিত্বঃ মুসাফির মুক্তির পরপরই মুক্তি পায় অনন্য মামুন পরিচালিত 'অস্তিত্ব'। একটি হৃদয় ছোঁয়া গল্পের ছবি অস্তিত্ব।  ছোট পর্দার পর বড় পর্দায় জুটি আরিফিন শুভ এবং ছোট পর্দার আলোচিত অভিনেত্রী  নুশরাত ইমরোজ তিশা। কিন্তু বড় পর্দায় তাদের রসায়ন দর্শক খুব বেশি গ্রহণ করেনি। তবে শুভ-তিশার অভিনয় দর্শকদের মুগ্ধ করে।


নিয়তিঃ বড় পরিচালক, বড় প্রযোজনা সংস্থা। সব কিছু মিলিয়ে নিয়তি'র প্রতি দর্শকদের আরো একবার আশাবাদী হতে আগ্রহী করে। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবি প্রযোজনা করেন জাজ মাল্টিমিডিয়া। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিতে শুভ'র বিপরিতে অভিনয় করেন জাজের ঘরের মেয়ে জলি। প্রথম সপ্তাহে শতাধিক হলে মুক্তি পেলেও হল মালিকদের আশাবাদী করতে পারেনি নিয়তি। দ্বিতীয় সপ্তাহে অর্ধেক হল থেকে নেমে যায় ছবিটি।  আর এই ছবির মাধ্যমে শেষ হয় শুভ'র ২০১৬ সাল।


২০১৭ সাল নিয়ে নিয়ে আশাবাদী শুভ ভক্তরা। এই বছর হতে পারে শুভ'র জন্য শুভ সাল।  কারন এই বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে শুভ অভিনীত প্রেমী ও প্রেমী। এই ছবিতে শুভর বিপরিতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। মাহির সাথে ঢাকা এ্যাটাক।এরপর প্রসূন আজাদের সাথে মৃত্যুপুরী মুক্তি পাবে। নির্মাণাধীন আছে শামীম আহমেদ রনির ধ্যাৎতেরিকি,  জেদি সহ বেশ কিছু ছবি।

Pages