শাকিব খান বাংলার টম ক্রুজ! - Dhallywood24

Dhallywood24

www.dhallywood2.net A Bangladeshi Entertainment /News Media Portal.

Breaking

Post Top Ad

Apr 2, 2016

শাকিব খান বাংলার টম ক্রুজ!


শাকিব খানকে বাংলার টম ক্রুজ বলে উপাধি দিলেন জাজ মাল্টিমিডিয়া'র কর্ণধার আব্দুল আজিজ। গতকাল জাজ মাল্টিমিডিয়া'র অফিসিয়াল পেইজের এক পোস্টে এমন মন্তব্য করা হয়। সেখানে আরো বলা হয় ' কলকাতায় গিয়ে এডিটিং টেবিলে দেখতে চাইলাম শাকিব খানের চেজিং দৃশ্য গুলা, দেখলাম  বাক রুদ্ধ হয়ে  গেলাম। একি করেছে শাকিব খান। আমি হতবাক, বিস্মিত - এটাওকি সম্ভব বাংলা সিনেমাতে।বাংলাদেশ বা কলকাতার কোন সিনেমাতে আজ পর্যন্ত এই রকম কোন চেজিং হয়নি। তার চেয়ে আশ্চর্য হলাম শাকিব নিজে সব দৃশ্য করেছে , কোন ডামি বা স্টান্টম্যান ব্যবহার করে নাই। এক ওয়াল থেকে আরেক ওয়াল এ লাফ দিয়ে, অনেক উচুতে লোহার পাইপ ধরে ঝুলে আবার লাফ দিয়ে একটা গাড়ি পার হওয়া, কোন প্রকার দড়ি বা সাপোর্ট ছাড়া, আবার এক ছাদ থেকে আরেক ছাদে লাফ দেওয়া ৩ তলা থেকে ২ তলায় লাফ দেওয়া কোন প্রকার দড়ি বা প্রোটেকশন ছাড়া - এটা দেখে আমার দম বন্ধ হওয়ার অবস্থা। মনে মনে বললাম, অনেকেই নিজে নিজে টম ক্রুজ উপাধি নিয়েছে। কাউকে যদি সত্যিকারের বাংলার টম ক্রুজ বলতে হয় তাহলে শাকিব খানকে বলতে হবে। এই দৃশ্য দেখে অবশ্যই বলতে বাধ্য।
 
সেখানে আরো বলা হয় 'শাকিব জিম করে নিজেকে যে লুকে নিয়েছে, তাকে দেখে মনে হয়, ১০ বছর আগের শাকিব খান কে দেখছি। দুই বাংলার দর্শক এক নতুন শাকিব খান পাবে, এক নতুন চেজিং দৃশ্য পাবে যা আজ পর্যন্ত কোন বাংলা দর্শক, বাংলা কোন সিনেমাতে দেখে নাই।ভালোলাগার সাথে প্রচণ্ড রাগও উঠলও শাকিব খান ও পরিচালক এর উপর। শাকিব খান কে দিয়ে এই ধরনের দৃশ্য করান ঠিক না, এবং শাকিব খানের নিজের ও করা ঠিক না। যদি কোন দুর্ঘটনা হতো, অথবা ব্যথা পেতো ? তবে শুটিং প্যকআপ হতো, আর এতো শিল্পীর সিডিউল আবার নতুন করে এক করতে কমপক্ষে ৬ মাস অপেক্ষা করতে হবে। অর্থাৎ এই ঈদে কোন মতে সিনেমা মুক্তি দিতে পারতাম না'।


এই মুহুর্তে কলকাতার বিভিন্ন লোকেশনে চলছে শিকারী ছবির শুটিং। এটি জাজ এর ব্যানারে শাকিব খানের দ্বিতীয় ছবি। এর আগে ভালোবাসা আজকাল নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। সেই ছবিতে শাকিব খানের বিপরিতে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। আর এই ছবিতে শাকিব খানের বিপরিতে অভিনয় করেছেন পশ্চিম বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। আগামী ঈদুল ফিতরে ছবিটি দুই বাংলায় একযোগে মুক্তি পাবে।

Pages